Hotel Review

তুরাগ ওয়াটারফ্রন্ট রিসোর্ট

on
January 30, 2018

তুরাগ ওয়াটারফ্রন্ট রিসোর্ট (Turag Waterfront Resort), ক্লান্তি অবসাদের সারাদিনের বিনোদনের একটি স্থান হতে পারে তুরাগ ওয়াটারফ্রন্ট রিসোর্ট। পারিবারিক ভ্রমণ, কাপল ট্যুর, গ্রুপ ট্যুর সব কিছুর জন্যই তৈরী এই রিসোর্ট। সুইমিং পুল, দীঘিতে নৌকা, কফিশপ সব কিছুই পাবেন হাতের কাছে। নাস্তা, লাঞ্চ, ইভিনিং স্ন্যাক্স ও সুইমিং পুল সহ এডাল্ট ১৪০০ টাকা, বাচ্চাদের জন্য ১০০০ টাকায় ডে লং প্যাকেজ আছে তাদের। বিভিন্ন ছবি দেখতে তাদের ফেসবুক পেজে ঢু মারতে পারেন এই লিঙ্কে। আর, ফোন নাম্বার 01730 863 933।

ঠিকানাঃ চা বাগান, গাজিপুর।


গত এক বছর এরকম একটি লেখা ফেসবুকে মাঝে মধ্যেই ঘুরে বেড়ায় টাইটেল এমন যে ঢাকার আশেপাশে বা, গাজিপুরের ২০টি রিসোর্ট, ৩০ টি রিসোর্ট আর ক্লিক করে যখন পড়তে যাই তখন ই খাই ধোকা। কারন, অনলাইনে একটা লেখাই কপি পেস্ট হতে হতে হাজার হাজার পেজ, ওয়েবসাইট, ব্লগে চলে গেছে। কেউ হয়তো কষ্ট করে লিখেছিলেন কিন্তু তারপর আর কেউ সেটা পরিমার্জন বা, আপডেট করেন নাই বললেই চলে। সেই ২-৩ বছর আগের তথ্যই অনলাইনে ঘুরে বেড়াচ্ছে যার কারনে অনেকেই সমস্যায় ও পরছে।

এই কয় বছরে যেমন দারুন কিছু রিসোর্ট হয়েছে তেমনি বেশ কয়েকটি বন্ধ হয়ে গেছে আবার অনেক রিসোর্ট এর বেশ অনেক খারাপ রিভিউ পাওয়া গেছে। তাই এই তথ্যগুলো আপডেট কে করবে সে চিন্তা না করে নিজেই বেড়ালের গলায় ঘন্টা বাধতে নেমে গেলাম। প্রাথমিক ভাবে ৩০টি রিসোর্ট নিয়ে লিখবো ইনশাল্লাহ। পরবর্তীতে আস্তে আস্তে বাড়বে। সবগুলো রিসোর্ট রিসোর্ট/হোটেলের লিস্ট (ইন্ডেক্স) পাবেন এই লেখায়


ভ্রমন সংক্রান্ত যেকোন প্রশ্ন / তথ্য / ট্যুর প্ল্যানের জন্য আমাদের ফেসবুক গ্রুপ ছুটি ট্রাভেল গ্রুপে জয়েন করতে পারেন। 

TAGS

LEAVE A COMMENT