মাত্র ১৫০ টাকায় দারুন একটি ট্রেকিং স্যান্ডেল

কিছু দিন আগে নাপিত্তাছড়া ট্রেইল ট্রেকিং করে আসলাম। যদিও কঠিন কিছু ছিলো না তবে এই ধরনের ট্রেকিং ট্যুরে গেলে একটা জিনিস যা মাস্ট লাগে তা হচ্ছে ট্রেকিং স্যান্ডেল। কারন, এইসব ট্রেইলে প্রচুর গুরো পাথর থাকে আর ঝিরিপথে পানিতে অনেক হাটা লাগে, কাদায় হাটা লাগে, পাহাড় এ উঠা লাগে। একটা ভালো ট্রেকিং স্যান্ডেল আপনার পুরো ট্যুরের অর্ধেক কষ্ট কমিয়ে দিতে পারে। দামি ট্রেকিং স্যান্ডেল ৫-১০ হাজার টাকায় ও পাওয়া যায়। কিন্তু আমার মতো গরীবের জন্য ১০০০ টাকায় ট্রেকিং স্যান্ডেল কিনতেও কষ্ট লাগে। তাই খুজে বের করলাম প্যাগাসাস ট্রেকিং স্যান্ডেল ১৫০/= টাকায় সর্বোচ্চ মানের ভালো স্যান্ডেল। বিফলে মূল্যে ফেরত।

আমাদের পায়ে প্যাগাসাস ট্রেকিং স্যান্ডেল

 

দেড়শ টাকা দাম শুনে প্রথমে আমিও একটু নাক উচু ভাব ধরেছিলাম আর ভাবছিলাম যাওয়ার পথেই এটা মারা যাবে। কিন্তু যা দেখলাম পুরো ট্রেকিং শেষেও দারুনভাবে টিকে আছে এই স্যান্ডেল আর এতো সুন্দর গ্রীপ করে যে কাদার উপর ও দ্রুত হেটে যাওয়া যায়। পুরো স্যান্ডলটিই নরম প্লাস্টিকে তৈরী তাই যতই মুচরামুচরি করেন লাভ নাই।

যেখানে পাবেনঃ

সাঙ্গারিয়া, ফেসবুক পেজে যেতে ক্লিক করুন
হ্যাপি  আর্কেড (সিটি কলেজের এদিকে) ফোন নং 01712-799696 (বিলাশ দা)

ব্যবহার করে ভালো লাগলে অবশ্যই এখানে এসে ধন্যবাদ দিয়ে যাবেন, হাহা। কষ্ট করে পড়ার জন্য ধন্যবাদ।

 

ভ্রমন সংক্রান্ত যেকোন প্রশ্ন / ইনফরমেশন লাগলে আমাকে ফেসবুকে নক করতে পারেন। অথবা, আমার ফেসবুক ট্রাভেল গ্রুপ “ছুটি ট্রাভেল গ্রুপ” এ পোস্ট দিতে পারেন। যতদ্রুত সম্ভব হেল্প করার চেষ্টা করবো। 

আপনার মতামত শেয়ার করুন