ঘুরে আসুন ঢাকার অদূরে থার্ড টেরেস রিসোর্ট, গাজিপুর

5 Jan

থার্ড টেরেস রিসোর্ট (Third Terrace Resort), লেকের পাশে দারুন দোলনা, আর লেকে ঘুরার জন্য সুন্দর একটি বোট, পুরো রিসোর্ট জুড়ে সবুজ যেনো একটু বেশি ই। যেমন পরিষ্কার পরিচ্ছন্ন তেমনি অন্য সব কিছু। লাগোয়া হ্যামক, সান্ধ্যকালিন আড্ডা দেয়ার জন্য দারুন শ্যাড কি নেই থার্ড টেরেস রিসোর্টে।

থার্ড টেরেস রিসোর্ট, গাজিপুর

ডে আউট বা, গ্রুপ বা কাপল যেভাবেই যান ভালো লাগতেই হবে জায়গাটা। ঢাকা এয়ারপোর্ট থেকে মাত্র ৩০ মিনিট দূরুত্বে এই রিসোর্ট। ৩ একর জমির উপর তৈরী এই রিসোর্ট এর প্রায় পুরোটাই নেচার। আছে উইন্ডসং এবং ওয়াইল্ডউড নামে দুটি কটেজ। মান ভেদে ৩০০০-৬০০০ টাকার মধ্যে ফুডসহ নাইট স্টে করা যাবে। তবে বুকিং এর পূর্বে ডিসকাউন্ট আছে কিনা জেনে বুকিং করতে পারেন।

থার্ড টেরেস রিসোর্ট, গাজিপুর

ফোনঃ 01777-756298।
ফেসবুক পেজ https://facebook.com/ThirdTerraceResorts
ঠিকানাঃ মিয়াবাড়ি রোড, গজারিয়া পাড়া, রাজেন্দ্রপুর, গাজিপুর।


গত এক বছর এরকম একটি লেখা ফেসবুকে মাঝে মধ্যেই ঘুরে বেড়ায় টাইটেল এমন যে ঢাকার আশেপাশে বা, গাজিপুরের ২০টি রিসোর্ট, ৩০ টি রিসোর্ট আর ক্লিক করে যখন পড়তে যাই তখন ই খাই ধোকা। কারন, অনলাইনে একটা লেখাই কপি পেস্ট হতে হতে হাজার হাজার পেজ, ওয়েবসাইট, ব্লগে চলে গেছে। কেউ হয়তো কষ্ট করে লিখেছিলেন কিন্তু তারপর আর কেউ সেটা পরিমার্জন বা, আপডেট করেন নাই বললেই চলে। সেই ২-৩ বছর আগের তথ্যই অনলাইনে ঘুরে বেড়াচ্ছে যার কারনে অনেকেই সমস্যায় ও পরছে।

এই কয় বছরে যেমন দারুন কিছু রিসোর্ট হয়েছে তেমনি বেশ কয়েকটি বন্ধ হয়ে গেছে আবার অনেক রিসোর্ট এর বেশ অনেক খারাপ রিভিউ পাওয়া গেছে। তাই এই তথ্যগুলো আপডেট কে করবে সে চিন্তা না করে নিজেই বেড়ালের গলায় ঘন্টা বাধতে নেমে গেলাম। প্রাথমিক ভাবে ৩০টি রিসোর্ট নিয়ে লিখবো ইনশাল্লাহ। পরবর্তীতে আস্তে আস্তে বাড়বে। সবগুলো রিসোর্ট রিসোর্ট/হোটেলের লিস্ট (ইন্ডেক্স) পাবেন এই লেখায়


ভ্রমন সংক্রান্ত যেকোন প্রশ্ন / ইনফরমেশন লাগলে আমাকে ফেসবুকে নক করতে পারেন। অথবা, আমার ফেসবুক ট্রাভেল গ্রুপ “ছুটি ট্রাভেল গ্রুপ” এ পোস্ট করলে আমাদের সহযোগিতা পাবেন।