সারাহ রিসোর্ট (Sarah Resort)

সারাহ রিসোর্ট (Sarah Resort – Fortis Group), ২০০ বিঘা জমির উপর এই রিসোর্ট অবস্থিত, এতে ৬টি বাংলো, ওয়াটার লজ, সারাহ টাওয়ার সহ ইকো ফ্রেন্ডলি নানা ধরনের সুবিশাল আয়োজন। এছাড়া সুইমিং পুল, জাকোজি, মাড হাউজ, বাচ্চাদের জন্য ইনডোর, আউটডোর ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন এর আয়োজন আছে। পিকনিক এর জন্য বড় শেড ও আছে। রিসোর্টের ছবি দেখতে পাবেন ওদের ফেসবুক পেজে এই লিঙ্কে। ওয়েবসাইট http://www.sarahresort.com এবং যোগাযোগের নাম্বার 01763-966889।

ঠিকানাঃ ভাওয়াল রাজাবাড়ি, গাজিপুর।


গত এক বছর এরকম একটি লেখা ফেসবুকে মাঝে মধ্যেই ঘুরে বেড়ায় টাইটেল এমন যে ঢাকার আশেপাশে বা, গাজিপুরের ২০টি রিসোর্ট, ৩০ টি রিসোর্ট আর ক্লিক করে যখন পড়তে যাই তখন ই খাই ধোকা। কারন, অনলাইনে একটা লেখাই কপি পেস্ট হতে হতে হাজার হাজার পেজ, ওয়েবসাইট, ব্লগে চলে গেছে। কেউ হয়তো কষ্ট করে লিখেছিলেন কিন্তু তারপর আর কেউ সেটা পরিমার্জন বা, আপডেট করেন নাই বললেই চলে। সেই ২-৩ বছর আগের তথ্যই অনলাইনে ঘুরে বেড়াচ্ছে যার কারনে অনেকেই সমস্যায় ও পরছে।

এই কয় বছরে যেমন দারুন কিছু রিসোর্ট হয়েছে তেমনি বেশ কয়েকটি বন্ধ হয়ে গেছে আবার অনেক রিসোর্ট এর বেশ অনেক খারাপ রিভিউ পাওয়া গেছে। তাই এই তথ্যগুলো আপডেট কে করবে সে চিন্তা না করে নিজেই বেড়ালের গলায় ঘন্টা বাধতে নেমে গেলাম। প্রাথমিক ভাবে ৩০টি রিসোর্ট নিয়ে লিখবো ইনশাল্লাহ। পরবর্তীতে আস্তে আস্তে বাড়বে। সবগুলো রিসোর্ট রিসোর্ট/হোটেলের লিস্ট (ইন্ডেক্স) পাবেন এই লেখায়


ভ্রমন সংক্রান্ত যেকোন প্রশ্ন / ইনফরমেশন লাগলে আমাকে ফেসবুকে নক করতে পারেন। অথবা, আমার ফেসবুক ট্রাভেল গ্রুপ “ছুটি ট্রাভেল গ্রুপ” এ পোস্ট করলে আমাদের সহযোগিতা পাবেন।