ঢাকার কাছেই একদিনের ভ্রমণে রিভেরি হলিডে রিসোর্ট

7 Jan

রিভেরি হলিডে রিসোর্ট (Reverie Holiday Resort), তিন একর গ্রিনারি, এগ্রিকালচার ফিল্ড, বন, ফল ফুলের বাগান, পুকুর কি নেই রিভেরি তে। প্রকৃতি ও এরিস্টোক্রেসি একসাথে পাবেন এখানে। গাজিপুর চৌরাস্তা থেকে মাত্র ৬ কিলো ভিতরে রিভেরি হলিডে রিসোর্ট। আসুন আরো বিস্তারিত জেনে নেই।

রিভেরি হলিডে রিসোর্ট, গাজিপুর

ফিশিং, পিকনিক, কর্পোরেট ডে আউট, ইভেন্ট, ফ্যামিলি ট্যুর, গ্রুপ ট্যুর, তাবুতে থাকা, বার বি কিউ পার্টি সবকিছুর জন্যই পারফেক্ট রিসোর্ট এটি। ছুটির দিনগুলোতে পিকনিক পার্টির অনেক ভিড়। খোলা দিনগুলোতে গেলে বেশি মজা পাবেন। রিভেরিতে ফ্যামিলি রুম ভাড়া ৬০০০ টাকা, ডাবল রুম ৩৫০০ টাকা। গ্রুপ ট্যুরের জন্য ডে ট্যুর খাওয়া সহ ১০০০/১২০০/১৪০০ টাকার বিভিন্ন প্যাকেজ আছে।

তাদের ফোনে যোগাযোগ করে নিজের মতো করে কোটেশন ও নিতে পারবেন। রিসোর্টের ছবি ওদের দেখতে ফেসবুক পেজে পাবেন এই লিঙ্কে। রিভেরি’র ওয়েবসাইটে আরো অন্যান্য ডিটেইলস ইনফরমেশন পাবেন। ওয়েবসাইট লিঙ্ক http://www.reverie.com.bd যোগাযোগ নাম্বার 01705566335, 01705566336।

রিভেরি হলিডে রিসোর্ট, গাজিপুর

কিভাবে যাবেন? 

রিভেরি হলিডে রিসোর্টের বর্তমান ঠিকানা টেক কাথোরা, মইশানবাড়ি, সালনা, গাজিপুর। মহাখালি থেকে জলসিঁড়ি বাসে করে শালনা বাজার নামবেন। ভাড়া নেবে ১০০ টাকা। বাস থেকে নামার পর রিকশায় রিভেরি রিসোর্ট যেতে রিকশা ভাড়া লাগে ২৫ টাকা। এছাড়া নিজের গাড়ি নিতেও যেতে পারবেন।

রিভেরি হলিডে রিসোর্ট, গাজিপুর

গত এক বছর এরকম একটি লেখা ফেসবুকে মাঝে মধ্যেই ঘুরে বেড়ায় টাইটেল এমন যে ঢাকার আশেপাশে বা, গাজিপুরের ২০টি রিসোর্ট, ৩০ টি রিসোর্ট আর ক্লিক করে যখন পড়তে যাই তখন ই খাই ধোকা। কারন, অনলাইনে একটা লেখাই কপি পেস্ট হতে হতে হাজার হাজার পেজ, ওয়েবসাইট, ব্লগে চলে গেছে। কেউ হয়তো কষ্ট করে লিখেছিলেন কিন্তু তারপর আর কেউ সেটা পরিমার্জন বা, আপডেট করেন নাই বললেই চলে। সেই ২-৩ বছর আগের তথ্যই অনলাইনে ঘুরে বেড়াচ্ছে যার কারনে অনেকেই সমস্যায় ও পরছে।

এই কয় বছরে যেমন দারুন কিছু রিসোর্ট হয়েছে তেমনি বেশ কয়েকটি বন্ধ হয়ে গেছে আবার অনেক রিসোর্ট এর বেশ অনেক খারাপ রিভিউ পাওয়া গেছে। তাই এই তথ্যগুলো আপডেট কে করবে সে চিন্তা না করে নিজেই বেড়ালের গলায় ঘন্টা বাধতে নেমে গেলাম। প্রাথমিক ভাবে ৩০টি রিসোর্ট নিয়ে লিখবো ইনশাল্লাহ। পরবর্তীতে আস্তে আস্তে বাড়বে। সবগুলো রিসোর্ট রিসোর্ট/হোটেলের লিস্ট (ইন্ডেক্স) পাবেন এই লেখায়


ভ্রমন সংক্রান্ত যেকোন প্রশ্ন / ইনফরমেশন লাগলে আমাকে ফেসবুকে নক করতে পারেন। অথবা, আমার ফেসবুক ট্রাভেল গ্রুপ “ছুটি ট্রাভেল গ্রুপ” এ পোস্ট করলে আমাদের সহযোগিতা পাবেন।