Hotel Review

রত্ন কুটির রিসোর্ট, গাজিপুর

on
April 1, 2018

রত্ন কুটির (Ratna Kutir), এটি মূলত একটি প্রাইভেট রিয়েল এস্টেট যেটি সবার জন্য ওপেন না। শুধুমাত্র ডে আউট প্ল্যান থাকলে এবং গ্রুপ হলেই আপনি এখানে যেতে পারবেন। কোন রেফারেন্স বা, কর্পোরেট গ্রুপ হলে সহজেই নিতে পারবেন এই রিসোর্টটি। রিসোর্টে পাবেন ৩-৪টি বেড রুম রেস্ট নেয়ার জন্য, ২টা লিভিং রুম নিচ তলায় ও উপর তলায়। আরো আছে ২টি গার্ডেন টেরেন্স, বড় ওপেন লন, তিন দিকে বিরাট শালবন। খরচ জানার জন্য কল করতে পারেন 01613216642 এই নাম্বারে। রিসোর্টের ছবি দেখতে এই লিঙ্কে  যান।

ঠিকানাঃ ওয়ার্ড ২২, ব্লক-এ, হোল্ডিং ৩০৩, গাজিপুর, ঢাকা।


গত এক বছর এরকম একটি লেখা ফেসবুকে মাঝে মধ্যেই ঘুরে বেড়ায় টাইটেল এমন যে ঢাকার আশেপাশে বা, গাজিপুরের ২০টি রিসোর্ট, ৩০ টি রিসোর্ট আর ক্লিক করে যখন পড়তে যাই তখন ই খাই ধোকা। কারন, অনলাইনে একটা লেখাই কপি পেস্ট হতে হতে হাজার হাজার পেজ, ওয়েবসাইট, ব্লগে চলে গেছে। কেউ হয়তো কষ্ট করে লিখেছিলেন কিন্তু তারপর আর কেউ সেটা পরিমার্জন বা, আপডেট করেন নাই বললেই চলে। সেই ২-৩ বছর আগের তথ্যই অনলাইনে ঘুরে বেড়াচ্ছে যার কারনে অনেকেই সমস্যায় ও পরছে।

এই কয় বছরে যেমন দারুন কিছু রিসোর্ট হয়েছে তেমনি বেশ কয়েকটি বন্ধ হয়ে গেছে আবার অনেক রিসোর্ট এর বেশ অনেক খারাপ রিভিউ পাওয়া গেছে। তাই এই তথ্যগুলো আপডেট কে করবে সে চিন্তা না করে নিজেই বেড়ালের গলায় ঘন্টা বাধতে নেমে গেলাম। প্রাথমিক ভাবে ৩০টি রিসোর্ট নিয়ে লিখবো ইনশাল্লাহ। পরবর্তীতে আস্তে আস্তে বাড়বে। সবগুলো রিসোর্ট রিসোর্ট/হোটেলের লিস্ট (ইন্ডেক্স) পাবেন এই লেখায়


ভ্রমন সংক্রান্ত যেকোন প্রশ্ন / তথ্য / ট্যুর প্ল্যানের জন্য আমাদের ফেসবুক গ্রুপ দি ব্যাকপ্যাকার’স কমিউনিটিতে জয়েন করতে পারেন। 

TAGS

মন্তব্যসমূহ / আলোচনা