রাঙামাটি ওয়াটারফ্রন্ট রিসোর্ট-Rangamati Waterfront Resort

রাঙামাটি ওয়াটার ফ্রন্ট রিসোর্ট (Rangamti Waterfront Resort),  রাঙামাটি গ্রামের নাম অনুসারে এর নামকরণ। শালগাছে ছাওয়া এর চারপাশ। এখানে আছে একটি মুক্তমঞ্চ। লেকে নৌ-ভ্রমণের ব্যবস্থা আছে, সুইমিং পুলে আছে শরীর ভিজানোর সুযোগ। পিকনিক স্পট আছে। অন্য সব খাবারের সঙ্গে তন্দুরি আর কাবাবও পাবেন। কটেজ আছে সাতটি, দোতলা ভবন আছে আরো আটটি। সব কক্ষ শীতাতপ নিয়ন্ত্রিত।

রাঙ্গামাটি ওয়াটারফ্রন্ট রিসোর্টের লেক

একটি সিঙ্গেল স্যুটের ভাড়া পাঁচ হাজার টাকা, ডিলাক্স ছয় হাজার টাকা। মহাখালী বা ফার্মগেট থেকে বাসে যেতে হবে গাজীপুরের চন্দ্রায়। তারপর টেম্পো বা রিকশাযোগে টাঙ্গাইল রোড ধরে রাঙামাটি ওয়াটার ফ্রন্ট রিসোর্ট।  রিসোর্টের ছবি দেখতে যেতে পারেন ওদের ওয়েবসাইটে এই লিঙ্কে। বুকিং এর জন্য যোগাযোগ করতে পারেন এই নাম্বারগুলোতে ০১৭১২৮১৭৭৭০, ০১৮১১৪১৪০৭৪

ঠিকানাঃ সিনাবহো বাজার, সফিপুর, গাজিপুর।


গত এক বছর এরকম একটি লেখা ফেসবুকে মাঝে মধ্যেই ঘুরে বেড়ায় টাইটেল এমন যে ঢাকার আশেপাশে বা, গাজিপুরের ২০টি রিসোর্ট, ৩০ টি রিসোর্ট আর ক্লিক করে যখন পড়তে যাই তখন ই খাই ধোকা। কারন, অনলাইনে একটা লেখাই কপি পেস্ট হতে হতে হাজার হাজার পেজ, ওয়েবসাইট, ব্লগে চলে গেছে। কেউ হয়তো কষ্ট করে লিখেছিলেন কিন্তু তারপর আর কেউ সেটা পরিমার্জন বা, আপডেট করেন নাই বললেই চলে। সেই ২-৩ বছর আগের তথ্যই অনলাইনে ঘুরে বেড়াচ্ছে যার কারনে অনেকেই সমস্যায় ও পরছে।

এই কয় বছরে যেমন দারুন কিছু রিসোর্ট হয়েছে তেমনি বেশ কয়েকটি বন্ধ হয়ে গেছে আবার অনেক রিসোর্ট এর বেশ অনেক খারাপ রিভিউ পাওয়া গেছে। তাই এই তথ্যগুলো আপডেট কে করবে সে চিন্তা না করে নিজেই বেড়ালের গলায় ঘন্টা বাধতে নেমে গেলাম। প্রাথমিক ভাবে ৩০টি রিসোর্ট নিয়ে লিখবো ইনশাল্লাহ। পরবর্তীতে আস্তে আস্তে বাড়বে। সবগুলো রিসোর্ট রিসোর্ট/হোটেলের লিস্ট (ইন্ডেক্স) পাবেন এই লেখায়


ভ্রমন সংক্রান্ত যেকোন প্রশ্ন / ইনফরমেশন লাগলে আমাকে ফেসবুকে নক করতে পারেন। অথবা, আমার ফেসবুক ট্রাভেল গ্রুপ “ছুটি ট্রাভেল গ্রুপ” এ পোস্ট করলে আমাদের সহযোগিতা পাবেন।