Hotel Review

নক্ষত্রবাড়ি রিসোর্ট ও কনফারেন্স সেন্টার

on
April 23, 2018

গাজীপুরের শ্রীপুর উপজেলায় নক্ষত্রবাড়ি রিসোর্ট ও কনফারেন্স সেন্টারের অবস্থান। প্রকৃতিপ্রেমীদের কথা মাথায় রেখেই ঢাকার খুব কাছে গাজীপুরের গ্রামীন পরিবেশে একটি রিসোর্ট বানানোর চিন্তা করেন জনপ্রিয় অভিনেতা, পরিচালক ও স্থপতি তৌকির আহমেদ ও জনপ্রিয় নাট্যশিল্পী ও চিত্রকর বিপাশা হায়াত দম্পতি। ২৫ বিঘা জমির উপরে বানিজ্যিক উদ্দেশ্যে এই রিসোর্টটি তৈরী করেন তারা ও ২০১১ সালের ১৬ ডিসেম্বর এটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।

নক্ষত্রবাড়ি রিসোর্ট এর অসাধারন বাংলো ভিউ

এই রিসোর্টে রয়েছে দিঘী, কৃত্রিম ঝর্না, কনফারেন্স হল, সুইমিং পুল এবং থাকবার জন্যে রয়েছে একটি আবাসিক ভবন ও পুকুরের পানির উপরে পাটাতনের উপরে নির্মিত ১১টি বাঁশ ও কাঠের তৈরী কটেজ। এছাড়াও রয়েছে লাইব্রেরী, মুভি থিয়েটার, আছে বর্শি দিয়ে মাছ ধরার ব্যবস্থা, নৌভ্রমনের ব্যবস্থা। বাচ্চাদের ছবি আঁকা ও প্রদর্শনীর ব্যবস্থা রয়েছে। আছে পুল সাইড পার্টি ও বারবিকিউ করারা ব্যবস্থা। আছে শ্যুটিং স্পট। নিরাপত্তা ও অন্যান্য সুযোগসুবিধার সার্বক্ষনিক দেখাশোনার জন্য এখানে ৪০ জন কর্মকর্তা কর্মচারী রয়েছেন।

ওয়াটার বাংলো ও লেকে বেড়ানোর জন্য নৌকা

খাবারদাবারঃ

এখানকার রেস্টুরেন্টটিতে পাওয়া যাবে বাঙালি, চাইনিজ, ইন্ডিয়ান, থাই ও কন্টিনেন্টাল খাবার ।

থাকার ব্যবস্থা ও ভাড়াঃ

নক্ষত্রবাড়ি রিসোর্টে তিনরকমের আবাসন ব্যবস্থা রয়েছে-

হোটেল কমপ্লেক্সঃ এটির ভাড়া তিনভাবে ধরা হয়ে থাকে। কাপল রেগুলার ৬৩২৫ টাকা ডিলাক্স কাপল ৮২২২ টাকা ও টুইন রেগুলার ৬৯৫৭ টাকা।

ফ্যামিলি বাংলোঃ এটাতে আছে দুটি বেডরুম, একটি বাচ্চাদের রুম। ৫ জনের জন্যে ভাড়া ২৭৮৩০ টাকা।

ওয়াটার বাংলোঃ এটির ভাড়াও তিনভাবে ধরা হয়। ডিলাক্স কটেজ ১০৭৫২ টাকা, প্রিমিয়াম সুইট ২২৭৭০ টাকা এবং ফ্যামিলি সুইট ২০২৪০ টাকা।

সাধারন দর্শনার্থীদের জন্য প্রবেশ মূল্য ৫০০ টাকা। কনফারেন্স হলের প্রতি শিফটের ভাড়া ৩০০০০ টাকা।

নক্ষত্রবাড়ি রিসোর্ট এ ডিলাক্স কাপল রুম

যেভাবে যাবেনঃ 

নিজস্ব পরিবহন বা যাত্রীবাহী বাসে করে গাজীপুর চৌরাস্তা পর্যন্ত যেতে হবে। তারপর ময়মনসিংহের দিকে গিয়ে রাজেন্দ্রপুরের চৌরাস্তায় এসে রাজেন্দ্রপুর সেনানিবাস থেকে ডান দিকে যেতে হবে। এরপর প্রায় ৫ কিলোমিটার পথ অতিক্রম করে যেতে হবে রাজাবাড়ি বাজার। রাজাবাড়ি বাজারের অগ্রণী ব্যাঙ্ক থেকে ডানে মোড় নিয়ে ১.৫ কিলোমিটার পথ গেলেই নক্ষত্রবাড়ি রিসোর্ট এন্ড কনফারেন্স সেন্টারে পৌছে যাবেন।

বুকিং এর জন্য যোগাযোগঃ 

ফোন নাম্বারঃ +880 1772224281, +880 1772224282, +880 1977356165, + 02-9835173

ঠিকানাঃ চিনাসুখানিয়া, রাজাবাড়ি বাজার, শ্রীপুর, গাজীপুর
ইমেইলঃ sales@nokkhottrobari.com, resort@nokkhottrobari.com
ওয়েবসাইটঃ http://nokkhottrobari.com

ফেসবুক পেইজঃ https://www.facebook.com/nokkhottrobariltd
ঢাকা অফিসঃ House # 268 (2nd Floor),Road # 19, New DOHS, Mohakhali. Dhaka # 1206.

ভ্রমন সংক্রান্ত যেকোন প্রশ্ন / তথ্য / ট্যুর প্ল্যানের জন্য আমাদের ফেসবুক গ্রুপ দি ব্যাকপ্যাকার’স কমিউনিটিতে জয়েন করতে পারেন। 

TAGS

মন্তব্যসমূহ / আলোচনা