ভ্রমন সরঞ্জাম

মাত্র ৩৮০ টাকায় লাইফ জ্যাকেট কিনুন

ঢাকায় পিক৬৯ এবং অন্যান্য অনেক জায়গায় ই লাইফ জ্যাকেট কিনতে পাওয়া যায় তবে দাম মোটামুটি ৮০০-১২০০ টাকা। বাজেট ট্রাভেলার যারা তারা সাধারনত ভালো জিনিস একটু সুলভ দামে চান তাই লাইফ জ্যাকেটের গোডাউন খুজে বের করলাম। গোডাউন বলতে ওনারা লাইফ জ্যাকেটের বড় সোর্স ঢাকায়।

যেতে হবে নওয়াবপুর এলাকায়। গুলিস্তান থেকে নওয়াবপুর রোডে কিছুদূর গেলেই পাওয়া যাবে দোকানটা। এখানে লাইফ জ্যাকেট পাবেন মাত্র ৩৮০ টাকায়। দোকানের নাম মায়ের দোয়া তিরপল হাউস। ঠিকানা: ১৭৪ নং হক ইলেক্ট্রিক মার্কেট, নওয়াবপুর, ঢাকা-১১০০। মালিকের নাম দেলোয়ার হোসেন। ফোন নং 01712 960869, 01671 713955

এটা গেলো নবাবপুরে এবার আসি পল্টনে। 

দোকানের নামঃ মর্ডান পুলিশ স্টোর, নিচতালা
পলওয়েল সুপার মার্কেট, পল্টন, ঢাকা।

যাদের লাইফ জ্যাকেট লাগবে কিন্তু পল্টন যেতে পারবেন না। তারা আনোয়ার ভাইকে (দোকানের মালিক) কল দিয়ে অর্ডার দিতে পারেন। ফোন ০১৭১২ ৬৬৮৮৩৯। ভালো মানের ফ্রি সাইজের গুলো ৫৫০ টাকা+ কুরিয়ার চার্জ এবং বিকাশ ফি দিয়ে দিবেন। উনি কুরিয়ার করে দিবে। সাধারনত ওনাদের কুরিয়ার সার্ভিস নেই তবে ফোন করে অগ্রীম টাকা দিয়ে অনুরোধ করলে কুরিয়ার করে দিবে। যাদের ওজন ১০০ কেজির উপরে তারা বলে নিবেন যে ওজন বেশি তাদের লাইফ জ্যাকেট গুলো ৬০০/৬৫০ টাকার মতো পরবে।

লাইফ কেনার সময় কোয়ালিটি দেখবেন অবশ্যই। ৩৮০ টাকার টা খারাপ বা ৮০০ টাকার টা ভালো তা বলছি না। উলটো ও হতে পারে অনেক ক্ষেত্রে। তাই যাচাই করে কিনবেন অবশ্যই।

সেম লাইফ জ্যাকেট ডাবল দামে অনেকে অনেক জায়গা থেকে কিনেছে। একি জিনিস ডাবল দামে কিনতে একটু কষ্ট লাগার ই কথা। সবাইকে অনুরোধ নদী, হাওর এইসব ইভেন্টে অবশ্যই লাইফ জ্যাকেট ব্যবহার করুন। জীবনের দাম ৫৫০ টাকার থেকে অনেক অনেক বেশি। বেশি স্মার্ট হইতে যাইয়েন না। ভাল থাকবেন।

গ্রুপ ট্যুর দিতে চাইলে অথবা, দেশে বিদেশে যেকোন ভ্রমন সংক্রান্ত যেকোন প্রশ্ন করতে জয়েন করতে পারেন আমার ফেসবুক ট্রাভেল গ্রুপে। জয়েন করতে ক্লিক করুন এখানে

মন্তব্য করতে ভুলবেন না
TAGS
মেহেদী হাসান
ঢাকা, বাংলাদেশ

হ্যা, এটাই আমি মেহেদী! এতক্ষণে বুঝে যাওয়ার কথা আমি একজন শখের ট্রাভেলার। পেশায় সিস্টেম ইঞ্জিনিয়ার। আমার জীবনের ষোল আনাই শখ। যেমন, সব ধরনের শখের মতো এই ব্লগটিও শখের। এটি আমার যাযাবর জীবনের ডায়েরী!