যমুনা রিসোর্ট, টাঙ্গাইল

9 Dec

বঙ্গবন্ধু যমুনা সেতুর নিকটবর্তী যমুনা নদীর পূর্বপাশে টাংগাইল ও সিরাজগঞ্জ জেলার মাঝামাঝি এই রিসোর্ট অবস্থিত। মন ভালো করার মতো আর বাইরের দেশের মতো করে সময় কাটাতে চাইলে এই রিসোর্টটি হতে পারে একটি অন্যতম পছন্দ। রিসোর্টের ভিতরে আছে জীমনেশিয়াম, বেকারী, স্যুভেনীর শপ আর আছে ইনডোর ও আউটডোর গেমসের ব্যবস্থা। আউটডোর গেমসের মধ্যে ফুটবল, ক্রিকেট আর ইনডোর গেমসের ব্যাডমিন্টন, হকি ও দাবা খেলার ব্যবস্থা। বন্য হরিণ আর অনেক প্রজাতির পাখিরও অভয়ারণ্য এই রিসোর্টটি। এছাড়া কেঁউ নৌভ্রমনে যেতে চাইলে তারা লাইফবোট ও স্পীডবোটে ঘুরতে পারবেন।
এখানে যমুনা ও ব্রহ্মপুত্র নামের দুইটি হলরুম রয়েছে যার ধারন ক্ষমতা ২০০। সুতরাং কেউ যদি কর্পোরেট প্রোগ্রাম বা কোনো পার্টি আয়োজন করতে চান, সেক্ষেত্রে এই রিসোর্টটি একটি অপশান হতে পারে।

আবাসন ব্যবস্থা ও প্যাকেজঃ

থাকার জন্য এখানে আছে ডিলাক্স এক্সিকিউটিভ সুইট, রয়্যাল সুইট, টু বেডরুম কটেজ, থ্রি বেডরুম কটেজ এবং ডরমেটরী। বিভিন্ন উৎসব, বিষেশত পয়লা বৈশাখ, ঈদ ও নিউ ইয়ার্স ইভ উপলক্ষে এখানে নানাধরনের প্যাকেজ আছে। এই প্যাকেজগুলোর মাথাপিছু খরচ ৪হাজার টাকা। কর্পোরেট টুরের ব্যবস্থাও এখানে করা হয়ে থাকে। এছাড়া যারা কোনোরকম পার্টি এরেঞ্জ করতে চান, তাদের জন্যও এটি একটি ভালো অপশান হতে পারে। চাইলে নিজেরা বা রিসোর্ট কর্তৃপক্ষকে দিয়ে এসকল আয়োজন করা যেতে পারে। কর্পোরেট প্যাকেজের খরচ ১লাখ ৫০ হাজার থেকে ১২লাখ পর্যন্ত হয়ে থাকে।

খাওয়া-দাওয়াঃ

এই রিসোর্টে এদের ১৫০জন ধারনক্ষমতা সম্পন্ন নিজস্ব রেস্টুরেন্ট রয়েছে। যেখানে সকালের নাস্তা এবং দুপুর ও রাতের খাবার পাওয়া যাবে।

যেভাবে যাবেনঃ

যমুনা রিসোর্টে আপনি চাইলে নিজস্ব গাড়িতে যেতে পারেন আবার বাস অথবা ট্রেনেও যেতে পারেন।
ঢাকার গাবতলী ও মহাখালি থেকে টাংগাইলের বাসে করে যেতে পারেন। অথবা কমলাপুর রেলস্টেশান থেকে ট্রেনেও যেতে পারেন। ট্রেনে গেলে যমুনা সেতু পৌছানোর আগের স্টেশানেই আপনাকে নেমে যেতে হবে। সেখান থেকে রিক্সায় যমুনা রিসোর্ট পৌছাতে পারেন। অথবা ভুইঞাপুর উপজেলা থেকে সিএনজি বা ভ্যান দিয়ে যমুনা সেতু বাজার থেকে ২০-৪০ টাকা ভাড়া দিয়ে যেতে পারেন।

বুকিং নাম্বারঃ +8801819404902, +8801715331998, +8801715550995
ইমেইলঃ info@jamunaresortbd.com
ওয়েবসাইটঃ http://www.jamunaresortbd.com (একটিভ নয়)


ভ্রমন সংক্রান্ত যেকোন প্রশ্ন / তথ্য / ট্যুর প্ল্যানের জন্য আমাদের ফেসবুক গ্রুপ ছুটি ট্রাভেল গ্রুপে জয়েন করতে পারেন। ছুটির সব মেম্বার খুবই হেল্পফুল, সুন্দর একটি ট্যুরের জন্য সকল হেল্প এখানে পাবেন। এছাড়া আমি ছুটির সাথে প্রতিমাসেই ট্যুর দিয়ে থাকি চাইলে ছুটির ইভেন্টেও জয়েন করতে পারেন। ছুটি একটি ফ্যামিলি ফ্রেন্ডলি ট্রাভেল গ্রুপ তাই নিশ্চিন্তে যেতে পারেন দেশের যেকোন প্রান্তে। 

ফেসবুক গ্রুপ – ছুটি ট্রাভেল গ্রুপ (https://fb.com/groups/ChutiTravelGroup)

মন্তব্যসমূহ / আলোচনা